রাজধানীতে মোটরসাইকেল শোরুমে ডাকাতি, ছুরিকাঘাতে আহত ২

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২১

রাজধানীর শ্যামলী এলাকায় অবস্থিত ইডেন অটোস (উত্তরা মোটরস শাখা) নামে একটি মোটরসাইকেলের শোরুমে হামলা চালিয়ে দু’জনকে কুপিয়ে আহত করেছে ডাকাতরা। এ সময় তারা শোরুমে থাকা টাকা নিয়ে পলিয়ে যায়।

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।

ডাকাতদের হামলায় আহতরা হলেন, শোরুমের ম্যানেজার ওয়াদুদ সজীব (৩৮) ও টেকনিশিয়ান হাসান (২৭)। গুরুতর আহত অবস্থায় দুই জনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে।

ইডেন অটোসের এক মালিক আব্দুল খালেক বলেন, ‘সন্ধ্যার দিকে ১০/১২ জন ডাকাত সদস্য কোন কিছু বুঝে ওঠার আগেই শো রুমে এসে আমার ম্যানেজার ও টেকনেশিয়ানকে কুপিয়ে আহত করে। তাদের দুজনকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢামেক হাসাপাতালে ভর্তি করা হয়েছে।’

তিনি আরো বলেন, ‘ডাকাতরা এখান থেকে কতো টাকা নিয়ে গেছে সেটি এখনই বলা যাচ্ছে না। হিসাব করার পর এ বিষয়ে বিস্তারিত বলা সম্ভব হবে।’ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান, আহত দুইজন জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।