শ্রীমঙ্গলে বন্ধুর হাতে বন্ধু খুন !

প্রকাশিত: জুলাই ১৮, ২০২১

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক বন্ধুর ছুরিকাঘাতে এক আরেক বন্ধু খুন হয়েছেন। নিহত যুবকের নাম শরীফ বলে জানা গেছে।

শনিবার (১৭ জুলাই) রাত সাড়ে ৮ টার দিকে শহরের কলেজ রোডে প্রেসক্লাবের সামনে এ ঘটনা ঘটে। নিহত শরীফ শহরতলীর শাহজীবাজার এলাকার শায়েস্তা মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শ্রীমঙ্গল কলেজ রোড প্রেসক্লাবের সামনে ছুরিকাঘাতে মারাত্মক আহত অবস্থায় ওই যুবক ছটফট করছিলেন। এসময় লোকজন এগিয়ে গেলে তিনি নিজের নাম শরীফ বলে জানান এবং সজিব নামে শান্তিবাগ এলাকার এক ব্যক্তি তাকে ছুরিকাঘাত করেছে বলে অভিযোগ করেন। এসময় সে তার ঠিকানা শহরতলীর শাহজিবাজার ও তার বাবার নাম শায়েস্তা মিয়া বলে জানান।

এদিকে শরীফের মৃত্যুর আগে দেয়া তার জবানবন্দির একটি ভিডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে দেখা যায় নিহত যুবক মৃত্যু যন্ত্রনায় ছটফট করছেন এবং তাকে আঘাতকারীর নাম ও বর্ণনা দিচ্ছেন৷

খবর পেয়ে শ্রীমঙ্গল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির এসে শরীফকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে নেয়ার কিছুক্ষন পরই শরীফ মারা যান।

জানা যায়, নিহত শরীফ ও তার বন্ধু সজিব শনিবার (১৭ জুলাই) বিকেলে শহরের একটি আবাসিক হোটেলে একই কক্ষ ভাড়া নেন৷ ভাড়া নেয়ার পর সেই কক্ষে তারা কিছু সময় অবস্থান করেন৷ সেই হোটেল সিসিটিভি ফুটেজ সিলেটটুডের হাতে এসেছে। ফুটেজে দেখা যায় বিকেল তিনটা ২৫ মিনিটের দিকে তারা ওই হোটেলে যান৷ সেখানে কিছুক্ষন অবস্থান করার পর তারা দুজন একসাথে বেরিয়ে যান বিকেল চারটার দিকে৷

এদিকে আরেকটি সূত্র  জানিয়েছে, শহরের একটি পেট্রল পাম্পের সামনে সন্ধ্যার দিকে তাদের ঝগড়া করতে দেখা গেছে৷

ঘটনার সত্যতা স্বীকার করে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন,আমরা লাশ ময়নাতদন্তের জন্য পাঠাবো। আসামীকে ধরার জন্য আমাদের অভিযান চলছে৷ এঘটনায় মামলা দায়েরের বিষয়টি এখনও প্রক্রিয়াধীন৷