স্ত্রীকে নিয়ে আইপিএলে যাচ্ছেন মোস্তাফিজ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২১

আইপিএলের বাকি অংশ খেলতে সাকিব আল হাসান পৌঁছে গেছেন আরব আমিরাতে। ভিসা জটিলতায় দেরি হওয়ায় মোস্তাফিজুর রহমান সাকিবের সঙ্গী হতে পারেননি। আজ রাতে উড়াল দেওয়ার কথা বাঁহাতি পেসারের। ফিজ অবশ্য একা নন, তাঁর সঙ্গে থাকছেন স্ত্রী সামিয়া পারভীন।

গত মার্চ থেকে বলতে গেলে মোস্তাফিজুর রহমান আছেন ক্রিকেটীয় ব্যস্ততায়। নিউজিল্যান্ডে লম্বা সফর শেষে ঢাকায় ফিরে আইপিএলে খেলতে ফিজকে উড়াল দিতে হয় ভারতে। তখন সঙ্গে নিয়ে গিয়েছিলেন স্ত্রীকে। তবে করোনায় হঠাৎ আইপিএল স্থগিত হয়ে যাওয়ায় বেশ বিপাকে পড়েন সাকিব–মোস্তাফিজ। পরে ৬ মে একটি চার্টার্ড ফ্লাইটে ঢাকায় ফেরেন তাঁরা। এরপর বিমানবন্দর থেকেই চলে যান হোটেল কোয়ারেন্টিনে। হোটেলেই করতে হয়েছে রোজার ঈদ।

এবার অবশ্য সাকিব–ফিজদের আরব আমিরাত সফরটা বেশ লম্বা হচ্ছে। আইপিএল শেষ হতেই যে নেমে যেতে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে। অন্তত দুই মাসের এই সফরে খেলা তো আছেই, ক্রিকেটারদের ধকল সইতে হবে বায়ো-বাবল আর কোয়ারেন্টিনের হ্যাপাও। মহামারির এই সময়ে ক্রিকেটারদের মানসিক অবসাদের বিষয়টি বারবার সামনে আসছে। সেই অবসাদ যেন জেঁকে না বসে স্ত্রীকে সঙ্গে নেওয়া সে কারণেই।

ফিজ তো স্ত্রীকে নিয়ে যাচ্ছেনই। সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরও ইঙ্গিত দিয়েছেন তিনিও আসতে পারেন আরব আমিরাতে। গত ৬ সেপ্টেম্বর ফেসবুকে সাকিবের ছবি দিয়ে শিশির লিখেছিলেন, ‘তোমাকে (সাকিব) দেখতে তর সইছে না।’